• আজ দুপুর ১২:৩৮, মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ, ১৪৪৫ হিজরি
  • shadinkhobor24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

আওয়ামী লীগ গুন্ডা ও সন্ত্রাসীদের দল : রিজভী

নিজস্ব প্রতিবেদক, স্বাধীন খবর ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, নভেম্বর ৫, ২০২২ ৬:৫৪ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, নভেম্বর ৫, ২০২২ ৬:৫৪ অপরাহ্ণ

 

আওয়ামী লীগ গুন্ডা ও সন্ত্রাসীদের দল বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি এ সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

আজ শনিবার (০৫ নভেম্বর) বিএনপির বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করে বিভিন্ন স্থানে দলটির নেতাকর্মীদের ওপর হামলা ও তাদের গ্রেফতারের প্রতিবাদে শনিবার (৫ নভেম্বর) বিকেলে রাজধানীতে বিক্ষোভ মিছিল করে সংক্ষিপ্ত সমাবেশে তিনি কথা বলেন।

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মিছিলটি নাইটিঙ্গেল মোড় ঘুরে ফের দলীয় কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

পরে সংক্ষিপ্ত সমাবেশে রিজভী বলেন, বরিশালে বিএনপির শান্তিপূর্ণ গণসমাবেশ হয়েছে। বিএনপির কোনো নেতাকর্মী বিশৃঙ্খলা করেনি। কিন্তু বিএনপির নেতাকর্মীদের ওপর আক্রমণ করেছে আওয়ামী লীগ, যুবলীগ। আমাদের মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, প্রকৌশলীদের নেতৃবৃন্দ প্রকৌশলী রিজু, প্রকৌশলী আশরাফ উদ্দিন বকুল, স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল, ছাত্রদলের সাবেক নেত্রী সেলিনা সুলতানা নিশিতার গাড়িতে আক্রমণ ও ভাঙচুর করেছে।

রিজভী বলেন, এই সরকার গুন্ডাদের সরকার। সন্ত্রাসীদের সরকার। মাফিয়াদের সরকার। ওরা সন্ত্রাসীদের দিয়ে দল করছে বলেই কুমিল্লায় ওবায়দুল কাদেরের উপস্থিতিতে আওয়ামী লীগ রক্তাক্ত মারামারি করেছে। যে কারণে পুলিশ টিয়ারশেল ছুড়তে বাধ্য হয়েছে। এই অন্যায়ের বিরুদ্ধে আমাদেরকে রুখে দাঁড়াতে হবে।

রিজভীর নেতৃত্বে মিছিলে দলের স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, কেন্দ্রীয় নেতা তারিকুল আলম তেনজিং, মৎস্যজীবী দলের মো: আব্দুর রহিম, কামাল উদ্দিন চৌধুরী টিটো, যুবদলের গোলাম মাওলা শাহিন, খন্দকার এনামুল হক এনাম, স্বেচ্ছাসেবক দলের নাজমুল হাসান, অধ্যাপক ওয়াহিদন বিন ইমতিয়াজ বকুল, ডা: জাহেদুল কবির, ছাত্রদলের সাবেক নেতা মেহবুব মাসুম শান্ত, যুব জাগপার সভাপতি আমির হোসেন আমুসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
 
 
স্বাধীন খবর ডটকম/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com