• আজ সকাল ৬:৫৭, শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • shadinkhobor24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

আশা করি ভালো কিছু হতে যাচ্ছে: শাকিব খান

নিজস্ব প্রতিবেদক, স্বাধীন খবর ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, নভেম্বর ৫, ২০২২ ৪:১৮ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, নভেম্বর ৫, ২০২২ ৪:১৮ অপরাহ্ণ

 

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান বৃহস্পতিবার অফিসিয়ালি ঘোষণা দিয়েছেন নতুন সিনেমা ‘শের খান’ দিয়ে বিরতি থেকে ফিরছেন তিনি। ওই দিন ‘মিশন এক্সট্রিম’-এর পরিচালক সানী সানোয়ারের সঙ্গে একটি ছবি পোস্ট করে ফেসবুকে এ খবর জানান শাকিব খান।

প্রিয় অভিনেতার নতুন সিনেমার এই ঘোষণায় তারকার ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা বেশ উচ্ছ্বসিত। নতুন সিনেমার ঘোষণা দেওয়ার পরে নিজের মতামত জানিয়েছেন শাকিব খান। 

তিনি বলেন, ‘শের খান’ আমার জন্য খুব স্পেশাল একটি সিনেমা। যখন সানী সানোয়ার ভাইয়ের কাছ থেকে সিনেমার গল্প শুনছিলাম, তখন ভিজুয়ালাইজ করছিলাম। মনে হচ্ছিল চোখের সামনে ভাসছে সিনেমাটি। বড় আয়োজন, বড় ক্যানভাস।

তিনি বলেন, অনেক সময় দেখা যায়, এ ধরনের সিনোগুলোর আয়োজন বড় হলেও গল্প খুব শক্তিশালী হয় না। কিন্তু এই সিনেমার গল্প বেশ শক্তিশালী। দর্শককে গল্পই বসিয়ে রাখবে।

শাকিব খান বলেন, এ পর্যন্ত যারাই এ সিনেমার গল্প শুনেছেন তারা মুগ্ধ হয়েছেন। সবমিলিয়ে শের খান বড় ক্যানভাসের একটি সিনেমা। আশা করি ভালো কিছু হতে যাচ্ছে।

জানা গেছে, নতুন বছর ২০২৩ সালের ফেব্রুয়ারিতে শুটিং শুরু হবে ‘শের খান’ সিনেমার। ওই বছরই মুক্তির পরিকল্পনা রয়েছে। তবে এতে নারী প্রধান চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো ঠিক হয়নি বলে জানিয়েছেন পরিচালক সানী সানোয়ার।

এর আগে গত ১৭ আগস্ট মার্কিন যুক্তরাষ্ট্র থেকে মাতৃভূমি বাংলাদেশে ফেরার পরই শাকিব খান জানিয়েছিলেন, শিগগিরিই সুখবর দেবেন তিনি। কিছুদিন পরই ‘লিডার আমি বাংলাদেশ’ সিনেমার বাকি থাকা অংশের শুটিং সম্পন্ন করেন এ নায়ক।

Print Friendly, PDF & Email
 
 
স্বাধীন খবর ডটকম/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com