• আজ সকাল ৬:৫৪, শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • shadinkhobor24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

এই প্রথম মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন ফারুকী-তিশা

নিজস্ব প্রতিবেদক, স্বাধীন খবর ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, জুলাই ১৬, ২০২২ ১১:৫৮ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, জুলাই ১৬, ২০২২ ১১:৫৮ পূর্বাহ্ণ

 

বিনোদন ডেস্ক

খ্যাতিমান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা বিয়ের এক যুগ অতিবাহিত হবার পর প্রথম সন্তান নেন। গত ৫ জানুয়ারি তাদের কোল আলো করে আসে একটি কন্যা সন্তান। তার নাম রেখেছেন ইলহাম নুসরাত ফারুকী।

জন্মের পর থেকে সন্তানকে একান্ত নিজেদের মতো করে বড় করছেন তিশা-ফারুকী দম্পতি। মেয়ের ছবি পর্যন্ত প্রকাশ করেননি। অবশেষে জন্মের সাত মাস পর মেয়ে ইলহামকে নিজেদের বিবাহবার্ষিকীতে ভক্তদের সামনে আনলেন তারা।

শনিবার (১৬ জুলাই) ফেসবুকে মেয়ের সঙ্গে তোলা ছবি পোস্ট করেছেন তিশা। একটিতে দেখা যায়, তিশার কোলে পরম আদুরে চাহনিতে চেয়ে আছে ছোট্ট ইলহাম। আরেকটি ছবিতে ফুটে উঠেছে ফারুকীর পিতৃত্বের সীমাহীন আনন্দ। কন্যাকে তিনি দু’হাত দিয়ে আকাশের দিকে তুলে ধরে আছেন। বাবা-মেয়ের মুখে প্রাণোচ্ছ্বল হাসি।

এছাড়া আরেকটি ছবিতে তিশা ও ফারুকী দু’জনই ক্যামেরাবন্দি হয়েছেন কন্যার সঙ্গে। তবে সেখানে ইলহামের চেহারা দেখা যাচ্ছে না।

কন্যাকে সামনে আনার জন্য তিশা-ফারুকী বেছে নিলেন বিশেষ দিন। আজ ১৬ জুলাই তাদের বিবাহবার্ষিকী। ২০১০ সালের এই দিনেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা।

ছবিগুলোর ক্যাপশনে তিশা লিখেছেন, ‘দেখতে দেখতে বিয়ের ১২ বছর কাটিয়ে দিলাম। এই ১২ বছর সংসার জীবনের সবচাইতে সুন্দর উপহার আমাদের কন্যা ইলহাম নুসরাত ফারুকী। আলহামদুলিল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

তিশা-ফারুকীর বিবাহবার্ষিকী, সঙ্গে তাদের কন্যার প্রথম ছবি দেখে ভীষণ উচ্ছ্বসিত অনুসারীরা। অভিনেত্রীর পোস্টে মাত্র ৩৬ মিনিটে ৫৭ হাজারের বেশি রিঅ্যাকশন এসেছে। মন্তব্যের সংখ্যা ছাড়িয়েছে আড়াই হাজার।

Print Friendly, PDF & Email
 
 
স্বাধীন খবর ডটকম/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com