• আজ সকাল ৬:৪৫, মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জিলকদ, ১৪৪৫ হিজরি
  • shadinkhobor24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

এমন বাড়াবাড়ি করা হবে যে আপনি ক্ষমতায় থাকতে পারবেন না : বগুড়া বিএনপি

নিজস্ব প্রতিবেদক, স্বাধীন খবর ডটকম
প্রকাশের তারিখ: সোমবার, নভেম্বর ৭, ২০২২ ৭:৩৫ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: সোমবার, নভেম্বর ৭, ২০২২ ৭:৩৫ অপরাহ্ণ

 

বগুড়ায় বিএনপি নেতৃবৃন্দ বলেছেন, ভোট চুরি করে ক্ষমতার মসনদে বসে ১৫ বছর ধরে বিএনপি নেতাকর্মীদের উপরে নির্যাতন নিপীড়ন চালিয়ে নিষ্পেষিত করেছেন। নতুন করে ক্ষমতায় বসতে ষড়যন্ত্র আটছেন। তিনবারের প্রধানমন্ত্রী জননন্দিত নেত্রী আপসহীন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে জেলে পুড়তে চাচ্ছেন। নেতৃবৃন্দ বলছেন, বিএনপি বাড়াবাড়ি করলে খালেদা জিয়াকে আবার জেলে পাঠিয়ে দেবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে নেতৃবৃন্দ আরো বলেন, বাড়াবাড়ির কি দেখেছেন? এমন বাড়াবাড়ি করা হবে যে আপনি ক্ষমতায় থাকতে পারবেন না। আপনাকে ক্ষমতা থেকে টেনে হিচড়ে নামানো হবে।

আজ সোমবার ৭ নভেম্বর বিপ্লব সংহতি দিবস উপলক্ষে জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভায় বিএনপি নেতৃবৃন্দ এসব কথা বলেন। সোমবার বিকেলে জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশার সভাপতিত্বে স্থানীয় একটি অডিটোরিয়ামে জেলা বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনায় অংশ নেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট একেএম মাহবুবুর রহমান, আরেক উপদেষ্টা ও কৃষক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, প্রখ্যাত চিকিৎসক মওদুদ হোসেন আলমগীর পাভেল, রাজশাহী বিশ্ববিদ্যালয় আইবিএ অধ্যাপক ডক্টর হাসানাত আলী। জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শহিদ উন নবী সালাম, কে এম খায়রুল বাশার ও জাহিদুল ইসলাম হেলালের পরিচালনায় আলোচনা সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাবেক আহবায়ক এডভোকেট এ কে এম সাইফুল ইসলাম, সাবেক যুগ্ম আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চান, লাভলী রহমান, ডাক্তার শাহ মোহাম্মদ শাহজাহান আলী, এম আর ইসলাম স্বাধীন প্রমুখ।

Print Friendly, PDF & Email
 
 
স্বাধীন খবর ডটকম/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com