• আজ সকাল ৭:০৩, শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • shadinkhobor24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

কোম্পানীগঞ্জে ঘটে যাওয়া ঘটনার জন্য ওবায়দুল কাদেরের স্ত্রীকে দুষলেন কাদের মির্জা

নিজস্ব প্রতিবেদক, স্বাধীন খবর ডটকম
প্রকাশের তারিখ: বুধবার, মার্চ ৯, ২০২২ ৩:৫৮ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বুধবার, মার্চ ৯, ২০২২ ৩:৫৮ অপরাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের স্ত্রী ইসরাতুন্নেসাকে গত বছরের ৯মার্চ কোম্পানীগঞ্জে ঘটে যাওয়া ঘটনার জন্য দায়ী করে বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা মন্তব্য করেছেন আমার এ ঘটনায় পুরো দায় মন্ত্রীর স্ত্রী ইসরাতুন্নেসা কাদেরের।

আজ বুধবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলা,বসুরহাট পৌরসভা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যেগে আয়োজিত কালো দিবস পালন ও বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন। কাদের মির্জা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই।

কাদের মির্জা এ ঘটনায় জন্য আরো দায়ী করেছে নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চেীধুরী ও ফেনী-২ (ফেনী সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীকে।

তিনি বলেন, এদের অর্থায়নে এদের নির্দেশে এগুলো ঘটেছে। মন্ত্রী ওবায়দুল কাদেরের অসুস্থার সুযোগ তারা নিয়েছে।

হত্যা মামলাকে ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা হচ্ছে বলে অভিযোগ করে ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে কাদের মির্জা বলেন, ওবায়দুল কাদের সাহেব আপনি ভিন্ন খাতে নেওয়ার চেষ্টা করলে হত্যায় হত্যা ডেকে আনে। আরও হত্যা সংঘটিত হবে। আপনাকে বলে দিচ্ছি অন্তত দুইটা হত্যা কান্ডের ঘটনা তদন্ত করে বিচার করা হোক।

কাদের মির্জা কোম্পানীগঞ্জ থানার ওসি মো.সাজ্জাদ রোমনের সমালোচনা করে বলেন, সে রুপগঞ্জের সন্ত্রাসী। ওসি আবে তাবে মাল (টাকা) খাইছে। ওই টাকা একদিন পেট ছিঁড়ে বের হয়ে যাবে।

উল্লেখ্য, গত ১ বছর ধরে নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দু’গ্রুফের মধ্যে বিরোধে চলে আসছে। কাদের মির্জার অভিযোগ ২০২১ সালের ৯মার্চে তাকে হত্যার উদ্দেশে বসুরহাট পৌরসভায় হামলা, মুজিবশতবর্ষে মেলা ভাংচুর গুলি বর্ষণের ঘটনা ঘটে। ওই দিনকে আজ কালো দিবস হিসেবে পালন ও বিক্ষোভ সমাবেশ করে তাঁর অনুসারীরা।

Print Friendly, PDF & Email
 
 
স্বাধীন খবর ডটকম/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com