• আজ রাত ১০:০২, রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৫ই শাবান, ১৪৪৫ হিজরি
  • shadinkhobor24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

খালেদা জিয়াকে ব্ল্যাকমেইল করে কোন লাভ হবে না: খসরু

নিজস্ব প্রতিবেদক, স্বাধীন খবর ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, নভেম্বর ৫, ২০২২ ৬:১৯ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, নভেম্বর ৫, ২০২২ ৬:১৯ অপরাহ্ণ

 

বিএনপি বেশি বাড়াবাড়ি করলে খালেদা জিয়াকে আবার জেলে নেয়া হবে- প্রধানমন্ত্রীর এমন মন্তব্যের জবাবে আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, চেয়ারপার্সন খালেদা বেগম খালেদা জিয়াকে ব্ল্যাকমেইল করে কোন লাভ হবে না। বেগম খালেদা জিয়া গণতন্ত্রের জন্য তার জীবন দিতেও প্রস্তুত রয়েছেন।

শনিবার (৫ নভেম্বর) বিকেলে বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে (বেলস পার্ক) বিভাগীয় গণসমাবেশে তিনি এসব কথা বলেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু তিনি বলেন, গাড়ি লঞ্চ বন্ধ করে দেওয়ার পরেও নেতাকর্মীরা যেভাবে বরিশাল সমাবেশে উপস্থিত হয়েছে এতে তারা বিপ্লব ঘটিয়েছে। গাড়ি ও লঞ্চ ব্যতীত বরিশালের মানুষ যে সমাবেশ সফল করতে পারে এটা প্রমাণ করেছে।

সাবেক এই মন্ত্রী বলেন, আমাদের শত শত নেতাকর্মীরা জীবন দিয়েছে, আগামী দিনে আমরা শত শত জীবন দিতে প্রস্তুত রয়েছি। আগামী দিনে জীবন দিয়ে হলেও বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো, দেশকে মুক্ত করবো, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনব।

সরকারের উন্নয়ন সমালোচনা করে খসরু বলেন, মানুষ খেতে পারছে না, বিদ্যুতের অভাবে অন্ধকারে বাস করছে, গ্যাসের অভাবে রান্না করতে পারছে না, মানুষের ভোটাধিকার নেই, দেশে আইনের শাসন নেই, বাকস্বাধীনতা নেই, ভয় দেখিয়ে ক্ষমতা দখলের চেষ্টা চলছে। এরকম একটি সংকটময় সময়ে যখন দেশ যাচ্ছে তখন আওয়ামী লীগ বলছে খেলা হবে।

আওয়ামী লীগের কাছে প্রশ্ন রেখে তিনি বলেন, কার সাথে খেলবেন? আওয়ামী লীগ হচ্ছে থার্ড ডিভিশনের দল আর বিএনপি হচ্ছে ফাস্ট ডিভিশনের দল। থার্ড ডিভিশন দলের সাথে কি কোন খেলা হতে পারে? পদত্যাগ করে আসেন, তারপর খেলা হবে।

এ সময় উপস্থিত ছিলেন- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ডক্টর আব্দুল মঈন খান, বেগম সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বীর উত্তম, মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ, আলতাব হোসেন চৌধুরী, আব্দুল আউয়াল মিন্টু, ড. এ জেড এম জাহিদ হোসেন, অ্যাডভোকেট জয়নুল আবেদিন, যুগ্ম মহাসচিব মজিবুর রহমান ছারোয়ার, সৈয়দ মুয়াজ্জেম হোসেন আলাল, হাবিবুন নবী খান সোহেল, বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন প্রমুখ।

Print Friendly, PDF & Email
 
 
স্বাধীন খবর ডটকম/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com