• আজ সকাল ৭:৪৮, শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • shadinkhobor24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

চলমান আন্দোলনের মাধ্যমে অবৈধ হাসিনার সকল ষড়যন্ত্রের জবাব দেওয়া হবে

নিজস্ব প্রতিবেদক, স্বাধীন খবর ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, নভেম্বর ৫, ২০২২ ২:৪৫ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, নভেম্বর ৫, ২০২২ ২:৪৫ অপরাহ্ণ

 

মীরসরাই জাতীয়বাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাতের কর্মী সমাবেশে বক্তারা বলেছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান ও তাঁর সহধর্মনী দেশের প্রখ্যাত চিকিৎসক ডাঃ জোবায়দা রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক গ্রেফতারী পরোয়ানা জারির মধ্য দিয়ে খুনি হাসিনার দেউলিয়ত্বের বহিঃপ্রকাশ ঘটেছে। দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় আজ সমগ্র দেশের মানুষ ঐক্যবদ্ধ হয়ে হাসিনার পতন আন্দোলনে শামিল হয়েছে। চলমান এই আন্দোলনের গতিরোধ করা এবং জনরোষ থেকে বাচার অপকৌশল হিসেবে অবৈধ হাসিনার নির্দেশে তার মদদপুষ্ট আদালত তথাকথিত উক্ত রায়টি প্রদান করেছে। গতকাল বৃহস্পতিবার (৩ নভেম্বর) আরব আমিরাতের আল আইন প্রদেশের স্থানীয় একটি হলরুমে অনুষ্টিত সমাবেশে বক্তারা এসব কথা বলেন।

বক্তারা আরও বলেন, চলমান আন্দোলনের মাধ্যমে অবৈধ সরকার তার আদালতের যেনতেন সিদ্ধান্তকে এদেশের মানুষ প্রত্যাখ্যান করেছে। সাধারণ মানুষের ন্যায্য অধিকার, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি,বিদ্যুৎ সংকট সহ জাতীয় ইস্যু নিয়ে চলমান আন্দোলনে পাখির মত গুলি করে মানুষকে হত্যা করা হচ্ছে। রাষ্ট্রীয় ইস্যু নিয়ে মানুষের মৌলিক অধিকার গনতান্ত্রিক আন্দোলনে হাসিনা তার পা-চাটা পুলিশ ও আওয়ামী সন্ত্রাসীদের দিয়ে অমানবিক ভাবে হামলা চালাচ্ছে।

বক্তারা বলেন, এদেশের সাধারণ মানুষের ঠিকানা দেশনায়ক তারেক রহমান ও জিয়া পরিবার তথা বিএনপি, সুতরাং এদের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র দেশের মানুষ ঐক্যবদ্ধ ভাবে মোকাবেলা করে যাচ্ছে। সুতরাং এখন আর প্রতিবাদ নয়, রাজপথে তীব্র আন্দোলন করে হাসিনার পতনের মধ্য দিয়ে সকল ষড়যন্ত্রের বিষ দাত ভেঙ্গে দেওয়া হবে।

মিরসরাই জাতীয়তাবাদী ফোরামের নবগঠিত কমিটির সভাপতি মহিউদ্দিন মুমিনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অথিতি ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি নুরুন্নবী করিম বাবলু।

এতে সম্মানিত অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, সংযুক্ত আরব আমিরাত বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ও বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম ইউএই’র যুগ্ম আহবায়ক এম এনাম হোসেন, সিনিয়র যুগ্ম সদস্য সচিব মুহাম্মদ জসিম উদ্দিন, ইউএই বিএনপির সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক ও আজমান বিএনপির সিনিয়র সহ সভাপতি মুহাম্মদ তছলিম উদ্দিন চৌধুরী, বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম দুবাইয়ের সহ সভাপতি মুহাম্মদ সাইফুল ইসলাম।

মিরসরাই জাতীয়তাবাদী ফোরাম ইউএই’র সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, আল আইন যুবদলের সাধারণ সম্পাদক মুন্না, মিরসরাই জাতীয়তাবাদী ফোরামের সিনিয়র সহ সভাপতি আব্দুল করিম ভুইঁয়া, সাংগঠনিক সম্পাদক আসাদুল ইসলাম সানি, সহ সভাপতি মোজাম্মেল হোসেন, সহ সভাপতি আনোয়ার হোসেন, সহ সভাপতি এস এম জোয়েত হোসেন, সহ সভাপতি জামশেদ আলম, সিনিয়র সহ সাধারন সম্পাদক নুরুন্নবী চৌধুরী প্রমূখ।

এতে আরও উপস্থিত ছিলেন, সংগঠনের সহ সাংগঠনিক সম্পাদক শাহ আলম, সহ সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, উপদেষ্টা দিদারুল আলম, কামরুল হাসান সোহেল, ট্যাংকার আনোয়ার, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আমজাদ হোসেন ভুঁইয়া সহ অনেকে।

পরে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি নুরুন্নবী করিম বাবলু ও সম্মানিত অথিতিবৃন্দ
নবগঠিত কমিটির সকলকে ফুল দিয়ে উষ্ণ শুভেচ্ছা জানান।

Print Friendly, PDF & Email
 
 
স্বাধীন খবর ডটকম/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com