• আজ সকাল ৭:১৩, শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • shadinkhobor24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

তারেক ও জোবাইদার গ্রেপ্তারী পরোয়ানার নিন্দা ও প্রতিবাদে ফিনল্যান্ড বিএনপি

নিজস্ব প্রতিবেদক, স্বাধীন খবর ডটকম
প্রকাশের তারিখ: বৃহস্পতিবার, নভেম্বর ৩, ২০২২ ৬:৩২ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বৃহস্পতিবার, নভেম্বর ৩, ২০২২ ৬:৩২ অপরাহ্ণ

 

জামান সরকার মনির, হেলসিঙ্কি থেকে
বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বিএনপি বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ফিনল্যান্ড শাখা।
ফ্যাসিবাদী আওয়ামী সরকার এভাবে মিথ্যা মামলা দিয়ে আন্দোলনকে দমন করতে চায়। এ দেশের মানুষ কখনো ফ্যাসিবাদী আওয়ামী লীগ সরকারের দমননীতিকে মেনে নেবে না। এটি অনাকাঙ্খিত, কেবলমাত্র জনতার কণ্ঠস্বরকে দাবিয়ে রাখার জন্য নির্লজ্জ ও ন্যাক্কারজনকভাবে এই গ্রেপ্তারী পরোয়ানা জারী করা হয়েছে।
বৃহঃবার (৩ নভেম্বর) সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে ফিনল্যান্ড বিএনপি নেতৃবৃন্দ আরো বলেন, তারেক রহমানের সহধর্মিনী ডা. জোবাইদা রহমান যিনি রাজনীতির সঙ্গে জড়িত নন, তিনি একজন চিকিৎসক। শুধুমাত্র জিয়া পরিবারের সদস্য হওয়ার কারণে তার বিরুদ্ধে রাজনৈতিক মামলা দেওয়া হয়েছে, গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে।
জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় মঙ্গলবার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।
সংবাদমাধ্যমে পাঠানো এই বিজ্ঞপ্তিতে স্বাক্ষর করেন- ফিনল্যান্ড বিএনপির নেতা জামান সরকার, মবিন মোহাম্মদ, রুবেল ভূঁইয়া, মোকলেসুর রহমান চপল, বদরুম মনির ফেরদৌস, সামসুল গাজী, মিজানুর রহমান মিঠু, আলাউদ্দিন আহমেদ, প্রদীপ কুমার সাহা, সাহিন মোহাম্মদ, তাপস খান, আবুল কালাম আজাদ, সাজ্জাদ মুন্না, মীর সেলিম, আজহার আলী, মনিরুল ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email
 
 
স্বাধীন খবর ডটকম/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com