• আজ দুপুর ১২:৪২, মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ, ১৪৪৫ হিজরি
  • shadinkhobor24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

তারেক রহমান রাজনীতির অবিচ্ছেদ্য অংশ : এমরান সালেহ প্রিন্স

নিজস্ব প্রতিবেদক, স্বাধীন খবর ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, মার্চ ১৯, ২০২২ ৪:৫০ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, মার্চ ১৯, ২০২২ ৪:৫০ অপরাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, তারেক রহমান রাজনীতির অবিচ্ছেদ্য অংশ, কেউ মাইনাস করতে পারবে না।

সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের জনপ্রিয়তাকে ভয় পায় বলেই মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করতে চায়। ১২ বছর নির্যাতন,নিপীড়নের ষ্টিম রোলার চালিয়ে, বিএনপিকে নেতৃত্ব শূন্য করতে মিথ্যা মামলা, ফরমায়েসী রায়, আইনী ও রাজনৈতিক অধিকার কেড়ে নিয়ে এখন বলা হচ্ছে বিএনপি ক্ষমতায় গেলে প্রধানমন্ত্রী হবার কেউ নাই।

এমরন সালেহ প্রিন্স বলেন, দ্ব্যার্থহীন ভাষায় বলতে চাই, দেশনেত্রী বেগম খালেদা জিয়া, দেশনায়ক তারেক রহমানের মতো যোগ্য নেতৃত্ব বিএনপির রয়েছে, তাই এসব নিয়ে উদ্দেশ্যমূলক বক্তব্য দিয়ে নিজেদের ব্যার্থতা আড়াল করা যাবে না। তারা যদি মনে করেন ফরমায়েসী রায় দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে রাজনীতি থেকে মাইনাস করতে পেরেছেন, তারা বোকার স্বর্গে বাস করছেন। জনগণ সরকারকেই মাইনাস করতে উন্মুখ হয়ে আছেন।

আজ শনিবার দুপুরে মুক্তাগাছা পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে এমরান সালেহ প্রিন্স প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন। মুক্তাগাছা পৌর শহরের কান্দিগাঁও এলাকায় হাজী কাশেম আলী টেকনিক্যাল কলেজ প্রঙ্গনে জাতীয় ও দলীয় সঙ্গীতের সাথে সৈয়দ এমরান সালেহ প্রিন্স জাতীয় পতাকা ও ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা.মাহবুবুর রহমান লিটন দলীয় পতাকা উত্তোলন এবং কবুতর ও বেলুন উড়িয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

পৌর বিএনপির আহ্বায়ক সুলতান আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন, বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক অ্যাড.ওয়ারেস আলী মামুন, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা.মাহবুবুর রহমান লিটন, যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু, আলমগীর মাহমুদ আলম, ফখর উদ্দিন বাচ্চু, মাহবুবুল আলম, সাবেক এমপি এড.আবু রেজা বাবলু, জেলা বিএনপির সদস্য বজলুর রহমান তুহিন, মুক্তাগাছা উপজেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান খান রতন, যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান লেবু, জাহাঙ্গীর হাসান পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক মতিউর রহমান মতি, সৈকত রানা, ৮ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোজাম্মেল হক লালু। সম্মেলনে ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শুক্কুর মাহমুদ ববি, আখতারুল আলম ফারুক, অ্যাড. ফাত্তাহ খান, ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রোকুনুজ্জামান সরকার, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শহীদুল আমিন খসরু, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু দাউদ রায়হান, জেলা শ্রমিক দলের সভাপতি আবু সাঈদ, সাধারণ সম্পাদক মফিদুল হক মোহনসহ জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সম্মেলনে পৌর এলাকার ৯ ওয়ার্ডের কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।

সম্মেলনের কাউন্সিল অধিবেশনে সভাপতি পদে সহিদুল ইসলাম, এবং সাংগঠনিক সম্পাদক পদে হাবিবুর রহমান হবি,আরিফ রাব্বানী টুটুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় এবং সাধারণ সম্পাদক পদে মুর্শিদুজ্জামান সাইফুল কাউন্সিলরদের গোপন ভোটে নির্বাচনের মাধ্যমে নির্বাচিত হয়।

সম্মেলনে এমরান সালেহ প্রিন্স বলেন, বিএনপি জনগণের দল। জনগণের সাথে সম্পৃক্ত থেকে জন প্রত্যাশা অনুযায়ী কাজ করতে হবে। তিনি নেতাকর্মীদের প্রতি যেকোনও মূল্যে ঐক্যবদ্ধ থেকে আন্দোলনের সর্বাত্মক প্রস্ততি নেয়ার আহ্বান জানান।

সম্মেলনে ওয়ারেস আলী মামুন বলেন, আওয়ামী লীগ স্বাধীনতার ইতিহাস বিকৃত করে মানুষকে ধোকা দিচ্ছে। গণতন্ত্র, ভোটের অধিকার, মানবাধিকার হরণ করে যুগের শ্রেষ্ঠ স্বৈরাচার হিসেবে আবির্ভূত হয়েছে। এদের সড়াতে কঠোর আন্দোলনের ডাক আসছে,গ্রাম-শহর,পাড়া-মহল্লায় ঐক্যবদ্ধ হয়ে এ আন্দোলনকে সফল হতে হবে। ডা.মাহবুবুর রহমান লিটন বলেন, দূর্নীতি লুটপাট করে সরকার দেশকে ধ্বংসের দিকে নিয়ে গেছে। তাদের ব্যার্থতায় দ্রব্যমূল্যের কষাঘাতে মানুষ দিশেহারা।

জাকির হোসেন বাবলু বলেন,মুক্তাগাছায় বিএনপি সু সংগঠিত ও শক্তিশালী। দলের যোকোনও নির্দেশনা, কর্মসূচি পালনে তারা অঙ্গীকারাবদ্ধ।

আলমগীর মাহমুদ আলম বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও গণতন্ত্রের মুক্তির আন্দোলনে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে নেতাকর্মীদেরকে প্রস্তুত থাকতে হবে।

সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, সরকার বিএনপির জনপ্রিয়তাকে ভয় পায় বলেই মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করতে চায়। ১২ বছর নির্যাতন, নিপীড়নের ষ্টিম রোলার চালিয়ে, বিএনপিকে নেতৃত্ব শূন্য করতে মিথ্যা মামলা, ফরমায়েসী রায়, আইনী ও রাজনৈতিক অধিকার কেড়ে নিয়ে এখন বলা হচ্ছে বিএনপি ক্ষমতায় গেলে প্রধানমন্ত্রী হবার কেউ নাই।

Print Friendly, PDF & Email
 
 
স্বাধীন খবর ডটকম/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com