• আজ রাত ৯:২৪, রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৫ই শাবান, ১৪৪৫ হিজরি
  • shadinkhobor24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

দুর্নীতির দায়ে দণ্ডিত ও নেতৃত্বশূন্যতার কারণে বিএনপি নির্বাচনে যেতে ভয় পায়: শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, স্বাধীন খবর ডটকম
প্রকাশের তারিখ: মঙ্গলবার, মার্চ ১, ২০২২ ৪:১৬ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: মঙ্গলবার, মার্চ ১, ২০২২ ৪:১৬ অপরাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

দুর্নীতির দায়ে দণ্ডিত ও নেতৃত্বশূন্যতার কারণে বিএনপি আগামী নির্বাচনে যেতে ভয় পায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেন, নির্বাচন নিয়ে নানা তালবাহানা করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা চালাচ্ছে দলটি।

শিক্ষামন্ত্রী বলেন, বিএনপির প্রধান দুই নেতার একজন দুর্নীতির দায়ে দণ্ডিত আরেকজন দেশ পলাতক। এই অবস্থায় কে হবে তাদের নেতা? আমাদের যেমন আছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সারাবিশ্ব তাকে সম্মান করে।

মঙ্গলবার (১ মার্চ) নেত্রকোনা সদর উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলেনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ডা. দীপু মনি আরও বলেন, এই দেশে রাজাকার, আলবদর ও তাদের দোসররা যেন কখন মাথা তুলে দাঁড়াতে না পারে সেই কারণে আমরা দলকে তৃণমূল থেকে শক্তিশালী করছি সম্মেলনের মাধ্যমে।

শিক্ষামন্ত্রী বলেন, স্বচ্ছ প্রক্রিয়ার মাধ্যমে নির্বাচন কমিশন গঠিত হয়েছে। আমরা তাদের সাধুবাদ জানাই। নিশ্চয়ই তারা একটি স্বচ্ছ নির্বাচন উপহার দেবে এবং তাতে আওয়ামী লীগই আবার ক্ষমতায় আসবে।

এ সময় বিশেষ অতিথির বক্তৃতায় আওয়ামী লীগের ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, সামনে নির্বাচন তাই দেশে বিদেশে নানা ধরণের ষড়যন্ত্র চলছে। সরকারের উন্নয়ন ও অর্জনকে খাটো করার চেষ্টা চলছে। অথচ শেখ হাসিনার নেতৃত্বে আমরা বিভিন্ন উন্নয়ন সূচকে প্রতিবেশী দেশ গুলোর থেকে অনেক এগিয়ে।

দেশকে এগিয়ে নিতে তৃণমূলকে আরও সংগঠিত করতে হবে উল্লেখ করে তিনি বলেন, উন্নয়নকে অব্যাহত রাখতে এবং দেশকে এগিয়ে নিতে দলকে তৃণমূল থেকে শক্তিশালী করতে হবে। কারণ আওয়ামী লীগ ভালো থাকলে দেশ ভালো থাকবে। আওয়ামী লীগ ভালো থাকলে শেখ হাসিনা ভালো থাকবেন।

সম্মেলনে সভাপতিত্ব করেন নেত্রকোনা সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি প্রাণেশ চন্দ্র। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক জিএম খান পাঠান বিমল ও পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ভজন সরকার।

বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপি এবং উপাধ্যক্ষ রেমন্ড আরেংসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আগামী তিন বছরের জন্য নেত্রকোনা সদর ও পৌর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়। সদর আওয়ামী লীগের সভাপতি হিসেবে আতাউর রহমান মানিক এবং সাধারণ সম্পাদক হাফিজুর রহমান খান নির্বাচিত হয়েছেন। এ সময় অর্পিতা খানম সুমিকে সভাপতি এবং টিটু দত্ত রায়কে সাধারণ সম্পাদক করে নেত্রকোনা পৌর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email
 
 
স্বাধীন খবর ডটকম/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com