• আজ সকাল ৭:৩৭, মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জিলকদ, ১৪৪৫ হিজরি
  • shadinkhobor24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ইউনিয়ন পর্যায়ে হাট সমাবেশ করবে বিএনপি

নিজস্ব প্রতিবেদক, স্বাধীন খবর ডটকম
প্রকাশের তারিখ: বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২২ ১০:২২ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২২ ১০:২২ পূর্বাহ্ণ

 

সিনিয়র করেসপন্ডেন্ট

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে, দ্রব্যমূল্যের দাম কমানো ও উপজেলা পর্যায়ে টিসিবির পণ্য ন্যায্যমূল্যে পৌঁছানোর দাবিতে সারাদেশে ২ সপ্তাহব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কর্মসূচি ঘোষণা করেন।

কর্মসূচির মধ্যে রয়েছে আগামী ২৬ শে ফেব্রুয়ারি ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এর যৌথ উদ্যোগে বিক্ষোভ সমাবেশ। জাতীয় প্রেসক্লাবের সামনে অথবা নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে এই সমাবেশ অনুষ্ঠিত হবে।
২৮ ফেব্রুয়ারি বিভাগীয় পর্যায়ে সমাবেশ, দোসরা মার্চ জেলা পর্যায়ে সমাবেশ, ৫ মার্চ উপজেলা পর্যায়ে সমাবেশ, ৬ মার্চ জাতীয়তাবাদী ছাত্রদল সারাদেশে বিক্ষোভ সমাবেশ করবে। ৮ তারিখে জাতীয়তাবাদী যুবদল,৯ তারিখে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল, ১০ তারিখে জাতীয়তাবাদী কৃষক দল ,১৫ তারিখে জাতীয়তাবাদী তাঁতীদল সারাদেশে বিক্ষোভ সমাবেশ করবে।

এছাড়া আগামী ১২ সারাদেশের ইউনিয়ন পর্যায়ে গ্রাম ওয়ার্ড ও হাট-বাজারে হাট সমাবেশ অনুষ্ঠিত হবে, এসময় লিফলেট বিতরণ করা হবে।

দ্রব্যমূল্য ঊর্ধ্বগতি জন্য সরকারের দুর্নীতিকে দায়ী করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, ‘সরকারি সিন্ডিকেটের কারণে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি।’

Print Friendly, PDF & Email
 
 
স্বাধীন খবর ডটকম/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com