• আজ সকাল ৮:০৭, মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জিলকদ, ১৪৪৫ হিজরি
  • shadinkhobor24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

দ্রব্যমূল্য কবে নিয়ন্ত্রণে আসবে সেটা বলার ক্ষমতা আমার নেই : পরিকল্পনামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, স্বাধীন খবর ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, মার্চ ১২, ২০২২ ১:৩৬ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, মার্চ ১২, ২০২২ ১:৩৬ অপরাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন- দ্রব্যমূল্য কবে নিয়ন্ত্রণে আসবে সেটা বলার ক্ষমতা আমার নেই। তবে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে সরকার।

আজ শনিবার দুপুরে সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার সুরমা উচ্চ বিদ্যালয় ও কলেজের ৪তলা আইটিসি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। মন্ত্রীর আরো বলেন- দ্রব্যমূল্য শুধু বাংলাদেশে নয়। সারা বিশে^ বাড়ছে। তবে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনতে কিছু কৌশলগত কাজ করছি।

তিনি বলেন, মির্জা ফখরুল ১০ থেকে ১২ বছর ধরে দেখছেন আমরা দেশকে পরিবর্তন করে ফেলেছি। এই ডিজিটাল বাংলাদেশের সাধারণ মানুষ এখন ঘর থেকে বের হলেই সুন্দর রাস্তা পান। ২৪ ঘন্টা বিদ্যুতের নিচে বাস করেন। কিন্তু তাদের সময় এসি চলত না। তারপরও মির্জা ফখরুল সব সময় উল্টাপাল্টা কথা বলেন। আওয়ামীলীগ সরকারকে খুছা দিচ্ছেন।

মন্ত্রী আরো বলেন- বাংলাদেশে দূর্নীতি আছে। আর এটা অস্বীকার করার সুযোগ নেই। তবে কোন কোন ক্ষাতে দুর্নীতি হচ্ছে তার বিষয়ে অভিযোগ ও স্বাক্ষী পেলে অভিযোক্তদের বিচার করা হবে। বিচার করার ক্ষমতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেই। বিচার করার ক্ষমতা আদালতের। তবে যারা বাংলাদেশে দুর্নীতি করবে তাদেরকে আইনের আওতায় আনা হবে।

সাক্ষাতকারের সময় মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন- জেলা শিক্ষা ও প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী শামসুল আবেদীন, সুরমা উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম, ওসি কাজী মুক্তাদির হোসেন প্রমুখ।

Print Friendly, PDF & Email
 
 
স্বাধীন খবর ডটকম/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com