• আজ সকাল ৭:৪৮, মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জিলকদ, ১৪৪৫ হিজরি
  • shadinkhobor24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

না’গঞ্জের ফতুল্লায় কলেজ ছাত্রী উদ্ধার, যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, স্বাধীন খবর ডটকম
প্রকাশের তারিখ: শুক্রবার, মার্চ ৪, ২০২২ ১:২৭ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শুক্রবার, মার্চ ৪, ২০২২ ১:২৭ অপরাহ্ণ

 

এম আর কামাল, স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লার বক্তাবলী থেকে অপহৃত কলেজ ছাত্রীকে সিলেট মৌলভীবাজার থেকে উদ্ধারসহ অপহরণের অভিযোগে পায়েলকে গ্রেফতার করেছে র‌্যাব–৯’র সদস্যরা।
বৃহস্পতিবার (৩ মার্চ) বেলা ১১ টার দিকে মৌলভীবাজার থেকে অপহৃত ছাত্রীকে উদ্ধারসহ অপহরনকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার (৪ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে তাদেরকে ফতুল্লা মডেল থানায় সোপর্দ করে র‌্যাব-৯।
গ্রেফতারকৃত পায়েল (২৬) ফতুল্লা থানার বক্তাবলী রাজাপুর গ্রামের মতিউর রহমান ওরফে মতির পুত্র।
বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, মৌলভাবাজার থেকে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে র‌্যাব সদস্যরা অপহরন মামলার প্রধান আসামী পায়েলকে গ্রেফতারসহ অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার করে। পরে শুক্রবার (৪ মার্চ) সকালে তাদেরকে ফতুল্লা মডেল থানায় সোপর্দ করে। পুলিশ পায়েলকে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে। মামলার অপর আসামীদের গ্রেফতারের চেস্টা করছে পুলিশ। তবে এলাকাবাসীর একাধিক সূত্র জানায় বিষয়টি প্রেম ঘটিত।
উল্লেখ্য, ফেব্রুয়ারী মাসের ২০ তারিখ সকাল ১০ টার দিকে বক্তাবলী রাজাপুরস্থ নিজ বাসা থেকে কলেজের উদ্দেশ্যে বের হয়। কলেজে যাওয়ার পথে তাকে সিএনজি যোগে অপহরন করা হয় বলে দাবী করেন পরিবারের লোকজন। অপহৃত কলেজ ছাত্রী বক্তাবলী কানাই নগর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী (১৭)।
এ ঘটনায় কলেজ ছাত্রীর বাবা বাদী হয়ে অপহরনের অভিযোগ এনে একই পরিবারের দুই নারী সদস্য সহ ৫ জনের নাম উল্লেখ্য সহ অজ্ঞাত নামা আরো ২/৩ জনকে আসামী করে বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।
মামলার আসামীরা হলেন, ফতুল্লা থানার বক্তাবলী রাজাপুর গ্রামের মতিউর রহমান ওরফে মতির পুত্র পায়েল (২৬), স্ত্রী হোসনে আরা (৪৫), পুত্র মেহেদী হাসান (২৩), আসাদুল্লাহর পুত্র মতিউর রহমান ওরফে মতি ও হানিফের স্ত্রী খাদিজা আক্তার (২৩)।

Print Friendly, PDF & Email
 
 
স্বাধীন খবর ডটকম/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com