• আজ বিকাল ৩:০৯, সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই রজব, ১৪৪৪ হিজরি
  • shadinkhobor24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

পঞ্চগড়ে সংঘর্ষের ঘটনায় পুলিশের ৫ মামলা, মৃত ব্যক্তির দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক, স্বাধীন খবর ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, ডিসেম্বর ২৫, ২০২২ ৮:১২ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, ডিসেম্বর ২৫, ২০২২ ৮:১২ অপরাহ্ণ

 

পঞ্চগড়ে বিএনপির গণমিছিলকে কেন্দ্র করে পুলিশ ও বিএনপির সংঘর্ষের ঘটনায় পাঁচটি মামলা করেছে পুলিশ। আজ রোববার সকালে সদর থানার পাঁচজন উপপরিদর্শক (এসআই) বাদী হয়ে জেলা বিএনপির আহ্বায়ক জাহিরুল ইসলামসহ ৮১ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও ১ হাজার ২০০ জনকে আসামি করে পৃথক পাঁচটি মামলা করেন।

মামলায় সরকারি কাজে বাধা, পুলিশের ওপর হামলা, ভাঙচুর, মানুষের চলাচলে বিঘ্ন সৃষ্টি ও বিস্ফোরক দ্রব্য ব্যবহার করে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগ আনা হয়েছে। এসব মামলায় ইতিমধ্যে বিএনপি-জামায়াতের আটজন নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার দিবাগত রাত থেকে আজ দুপুর পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার ব্যক্তিরা হলেন পঞ্চগড় জেলা ছাত্রদলের সহসাংগঠনিক সম্পাদক মোস্তফা কানন (২৮), বোদা উপজেলার বেংহারি বনগ্রাম ইউনিয়ন যুবদলের জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক রাজু আহমেদ (৩০), তেঁতুলিয়া উপজেলার জামায়াত কর্মী মো. জয়নাল (৪০) ও সাইফুল ইসলাম (৬৫), দেবীগঞ্জ উপজেলা ছাত্রদলের সদস্যসচিব মেহেদী হাসান (৩৫), বিএনপির সমর্থক রেজাউল ইসলাম (৪৫), আটোয়ারী উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আক্তারুজ্জামান আতা ও বিএনপির কর্মী সিদ্দিকুল ইসলাম (৩৫)।

পঞ্চগড়ের পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা প্রথম আলোকে বলেন, সংঘর্ষের ঘটনায় পাঁচটি মামলা হয়েছে। এ ঘটনায় ইতিমধ্যে আটজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

Print Friendly, PDF & Email
 
 
স্বাধীন খবর ডটকম/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com