• আজ রাত ৩:২২, শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে জিলকদ, ১৪৪৫ হিজরি
  • shadinkhobor24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

বরিশালে বিএনপির গণসমাবেশ চলছে

নিজস্ব প্রতিবেদক, স্বাধীন খবর ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, নভেম্বর ৫, ২০২২ ১:৩২ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, নভেম্বর ৫, ২০২২ ১:৩৯ অপরাহ্ণ

 

অসহনীয় দ্রব্যমূল্য, লাগাতাল লোডশেডিং, দুর্নীতি, দুঃশাসন, লুটপাট, হামলা-মামলা, গুম, হত্যা, জনগণের ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠা এবং বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বরিশালে বিএনপির গণসমাবেশ শুরু হয়েছে।

শনিবার (৫ নভেম্বর) সকাল ১১টায় নগরীর বঙ্গবন্ধু উদ্যান বরিশালে বিভাগীয় বিএনপির উদ্যোগে এ সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সকাল ১১টায় হাফেজ মওলানা আবু নাঈম কোরআন তেলওয়াতের মধ্যে দিয়ে শুরু হয়।

এই গণসমাবেশ মঞ্চে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য ফাঁকা চেয়ার রাখা হয়েছে। সমাবেশের জন্য তৈরী মঞ্চের ঠিক মাঝখানে সাদা তোয়ালে দিয়ে আবৃত একটি ফাঁকা চেয়ার দেখা হয়েছে। এই সাদা তোয়ালের সাথে লেখা হয়েছে দেশনেত্রী বেগম খালেদা জিয়া।

ইতিমধ্যে বঙ্গবন্ধু উদ্যান কানায় কানায় পূর্ণ হয়েছে। বরিশাল বিভাগীয় বিভিন্ন জেলা থেকে দলটির অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে আসছেন। তবে সমাবেশে আসা নেতাকর্মীদের ওপর হামলা ও গাড়ি ভাংচুরের অভিযোগ করেছেন বিএনপির নেতারা। আবার অনেকের গাড়ি ঘুরিয়ে দেওয়া হচ্ছে এবং বন্ধ করে দেওয়া হয়েছে বরিশালের প্রবেশপথ।

এদিকে, গতকাল শুক্রবার যেসব নেতাকর্মীরা এসেছেন তারা কেউ সাইকেলে, কেউ মোটরসাইকেলে, কেউ আবার হেঁটেও এসেছেন। তারা সবাই দলে দলে ভাগ হয়ে বিএনপি নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে মুখর রাখছেন বঙ্গবন্ধু উদ্যান।

এদিকে, সমাবেশের এক‌দিন আগেই রাতে খোলা আকাশের নিচে অবস্থান নিয়েছেন বিএন‌পির হাজার হাজার নেতাকর্মী। সমাবেশস্থলেই রা‌ত্রিযাপন করেন বিভাগের ৬ জেলা ও উপজেলা থে‌কে আসা নেতাকর্মীরা।

বরিশাল মহানগর বিএনপি আহ্বায়ক মো. মনিরুজ্জামান ফারুকের সভাপতিত্বে এবং বরিশাল মহানগর বিএনপি সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ, বরিশাল দক্ষিণ জেলা বিএনপি সদস্য সচিব আকতার হোসেন মেদুল ও বরিশাল উত্তর জেলা বিএনপি সদস্য সচিব মিজানুর রহমান মুকুলের সঞ্চালনায় এ গণ সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।

Print Friendly, PDF & Email
 
 
স্বাধীন খবর ডটকম/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com