• আজ রাত ৮:৪০, রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৫ই শাবান, ১৪৪৫ হিজরি
  • shadinkhobor24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

‘বাউল শিল্পী দেওয়ান কালা’ ইউটিউব চ্যানেলের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, স্বাধীন খবর ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, মার্চ ১২, ২০২২ ৩:৫৮ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, মার্চ ১২, ২০২২ ৩:৫৮ অপরাহ্ণ

 

সিলেট প্রতিনিধি
গত ১১ মার্চ শুক্রবার রাতে নগরীর তালতলাস্থ সার্প সাউন্ড সিস্টেমে ‘বাউল শিল্পী দেওয়ান কালা’ ইউটিউব চ্যানেলের শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সিলেটের বিশিষ্ট বাউল শিল্পী বাউল ফকির মহাজন আফসান উদ্দিনের সভাপতিত্বে ও সাংস্কৃতিক কর্মী মাহফুজুর রহমান রাসেলের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক সিলেট বাণী পত্রিকার নির্বাহী সম্পাদক এম এ হান্নান। প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জজ কোর্টের বিশিষ্ট আইনজীবী এপিপি এডভোকেট মামুনুর রশিদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন লেখক ও কলামিস্ট শমশের আলম, কানাইঘাট প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল নুর, মহানগর আওয়ামী লীগ নেতা শেখ আক্তার, প্রবাসী কমিউনিটি নেতা মো. নুরুজ্জামান খোকন সহ সাংস্কৃতিক কর্মী বাউল শিল্পী ও বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি এম এ হান্নান তার বক্তব্যে বলেন, বাউল শিল্পী দেওয়ান কালা কানাইঘাট পৌরসভার এক সম্ভ্রান্ত পরিবারের সন্তান। তিনি ছোটবেলা থেকে বাউল গানের প্রতি আকৃষ্ট ছিলেন। তার সৃষ্ট ইউটিউব চ্যানেলের মাধ্যমে সংগীতগুলো দেশে-বিদেশে ছড়িয়ে পড়বে। তিনি তার সর্বাঙ্গীন উন্নতি কামনা করে বলেন, বাউল শিল্পী দেওয়ান কালা বাউল সংগীতের মাধ্যমে দেশের গান, সমাজের মানুষের গান ও ধর্মের গান গেয়ে বাংলার সংস্কৃতিকে আরো উজ্জ্বল করবেন।

Print Friendly, PDF & Email
 
 
স্বাধীন খবর ডটকম/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com