• আজ রাত ৪:৩০, শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে জিলকদ, ১৪৪৫ হিজরি
  • shadinkhobor24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

বাগাতিপাড়ায় নদী থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, স্বাধীন খবর ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, নভেম্বর ৬, ২০২২ ৫:১৭ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, নভেম্বর ৬, ২০২২ ৫:১৭ অপরাহ্ণ

 

নাটোরের বাগাতিপাড়ায় বড়াল নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ মুনসুর রহমান মিন্টুর (৬৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার বিকেলে গোসল করতে গিয়ে নিখোঁজ হন তিনি। রবিবার সকালে দয়ারামপুরের নন্দীকুজা এলাকায় ফায়ার সার্ভিসের কর্মীরা নদীর ৪৫ ফুট গভীরে মরা গাছের ডালে আটকে থাকা এই মরদেহ উদ্ধার করে।

মিন্টু লালপুরে উপজেলার মৃত নুর মোহাম্মদের ছেলে। বর্তমান নন্দীকুজা মোল্লাপাড়া গ্রামের নজির আলির (ঘর) জামাতা হিসেবে বসবাস করত। মিন্টুর বড় ছেলে সাহেব আলী জানান, তার বাবা নদীর ধারে অবস্থিত একজনের পেয়ারা বাগানে ২০-২২ দিন যাবৎ কাজ করতেন এবং সেখানে থাকতেন। শনিবার দুপুরে গোসলের জন্য নদীতে নামলে আর উঠে আসেনি। গোসলের পর ব্যবহারের জন্য লুঙ্গি ও লাঠি, জুতা নদীর ঘাটে পড়ে থাকতে দেখা যায়। পরে স্থানীয়রা নদীতে নেমে খুঁজে না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দিলে ডুবুরিরা এসে মরদেহ উদ্ধার করে।

বাগাতিপাড়ার দয়ারামপুর ফায়ার স্টেশন ইন্সপেক্টর মঞ্জুরুল আলম বলেন, অসুস্থ ও বয়স্ক হওয়ায় ধারণা করা হচ্ছে বৃদ্ধ মন্টু মিয়া গোসল করতে গিয়ে নদীর পানিতে তলিয়ে মৃত্যু হয়েছে।

বাগাতিপাড়ার দয়ারামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুর রহমান মিঠু বলেন, মুনসুর রহমান মিন্টু তার ইউনিয়নের একজন বাসিন্দা ছিলেন। পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। পরিবারের সদস্যসহ স্থানীয়দের দাবি অনুযায়ী দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
 
 
স্বাধীন খবর ডটকম/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com