• আজ সকাল ৭:২৭, শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • shadinkhobor24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

বাজার মনিটরিং করে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম নিয়ন্ত্রণ করুন

নিজস্ব প্রতিবেদক, স্বাধীন খবর ডটকম
প্রকাশের তারিখ: শুক্রবার, মার্চ ১১, ২০২২ ৮:০৫ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: শুক্রবার, মার্চ ১১, ২০২২ ৮:০৫ পূর্বাহ্ণ

 

প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইউসুফ আশরাফ বলেছেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনগণের নাভিশ্বাস হয়ে উঠেছে। দিশেহারা মানুষ টিসিবির গাড়ীর সামনে ভীড় করছে। অথচ সরকারের গুরুত্বপূর্ণ ব্যক্তি দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির বিষয়ে উপহাস করছে। তিনি বলেন, মানুষের কাছে যান দুঃখ কস্টের কথা শুনুন। তারপর মন্তব্য করুন। তিনি বাজার মনিটরিং করে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম নিয়ন্ত্রণ করার আহ্বান জানান। তিনি কারাবন্দী সংগঠনের মহাসচিব মাওলানা মামুনুল হকসহ আলেম-উলামাদের রমজানের আগে মুক্তি দেওয়ার জন্য সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানান।
তিনি আজ সকালে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগর আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বিশেষ অতিথির বক্তব্যে সংগঠনের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ বলেন, মানুষের আয়ের সঙ্গে ব্যয়ের কোনো সমন্বয় নেই। দ্রব্যমূল্যের বাজার কঠোর হস্তে নিয়ন্ত্রণ ও জিনিস পত্রের দাম না কমালে মানুষ জীবন বাঁচাতে চুরি ডাকাতি ও খুনের মতো অনৈতিক কাজে জড়িয়ে পড়বে। এতে সমাজ ও রাষ্ট্রে বিশৃঙ্খলা তৈরি হবে। সুতরাং মানুষ যাতে বাঁচতে পারে সে উদ্যোগ গ্রহণ করুন।
ঢাকার জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা মহানগর ভারপ্রাপ্ত সভাপতি মুফতি নূর মোহাম্মদ আজিজীর সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক মাওলানা আতিক উল্লাহ এর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন যুগ্মমহাসচিব মাওলানা আব্দুল আজিজ, অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মুসা, মাওলানা আবুল হাসানাত জালালী, সমাজকল্যাণ সম্পাদক মাওলানা মাহবুবুল হক, সহ-সমাজকল্যাণ সম্পাদক মাওলানা শরীফ হোসাইন, বায়তুলমাল সম্পাদক মাওলানা নিয়ামতুল্লাহ, সহ-বায়তুলমাল সম্পাদক মাওলানা ফজলুর রহমান, সহ-প্রশিক্ষণ সম্পাদক মাওলানা জহিরুল ইসলাম, ঢাকা মহানগর সহ-সভাপতি মাওলানা হাসান জুনাঈদ, মাওলানা জয়নুল আবেদীন, সহ-সাংগঠনিক সম্পাদক মুফতি আব্দুর রহীম সাঈদ, জাভেদ হোসাইন, হাফেজ দেলোয়ার হোসাইন, নারায়ণগঞ্জ মহানগর সহ-সাধারণ সম্পাদক মাওলানা রশিদ আহমদ, যুব মজলিস ঢাকা মহানগর সভাপতি মাওলানা রাকিব হোসাইন প্রমূখ।

Print Friendly, PDF & Email
 
 
স্বাধীন খবর ডটকম/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com