• আজ দুপুর ১২:৪০, মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ, ১৪৪৫ হিজরি
  • shadinkhobor24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখা আট বিশিষ্ট ব্যক্তিকে পল্লীবন্ধু পদক’ দিচ্ছে জাতীয় পার্টি

নিজস্ব প্রতিবেদক, স্বাধীন খবর ডটকম
প্রকাশের তারিখ: শুক্রবার, মার্চ ১৮, ২০২২ ২:০৬ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শুক্রবার, মার্চ ১৮, ২০২২ ২:০৬ অপরাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখা আট বিশিষ্ট ব্যক্তিকে ‘পল্লীবন্ধু পদক’ দিচ্ছে জাতীয় পার্টি। পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের জন্মদিন আগামী রোববার (২০ মার্চ) তার নামে প্রথমবারেরর মতো এই পদক দেয়া হবে।

শুক্রবার (১৮ মার্চ) এ উপলক্ষে এক সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের পদকপ্রাপ্তদের নাম ঘোষণা করেন।

আটটি বিভাগে পদকপ্রাপ্তরা হলেন- স্বাস্থ্যে বীর মুক্তিযোদ্ধা ডা: জাফর উল্ল্যাহ চৌধুরী, সাহিত্যে স্বনামধন্য কবি ফজল সাহাবুদ্দিন (মরণোত্তর), কৃষিতে বিশিষ্ট কৃষি সাংবাদিক ও গণমাধ্যম ব্যক্তিত্ব শাইখ সিরাজ, সংগীতে প্রখ্যাত সঙ্গীতশিল্পী এন্ড্রু কিশোর (মরণোত্তর), শিক্ষায় বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক ড. নাজমুল আহসান কলিম উল্ল্যাহ, গ্রামীণ অবকাঠামো উন্নয়নে পরিকল্পনাবিদ ইঞ্জিনিয়ার কামরুল ইসলাম সিদ্দিক (মরণোত্তর), ক্রীড়ায় বিশিষ্ট ক্রীড়াবিদ গোলাম সরোয়ার টিপু এবং শিল্পে বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট শিল্পপতি আব্দুল ওয়াহেদ বাবুল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, এস এম ফয়সাল চিশতী, মীর আব্দুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, শফিকুল ইসলাম সেন্টু, অ্যাডভোকেট মো: রেজাউল ইসলাম ভূঁইয়া, সৈয়দ দিদার বখত, উপদেষ্টামন্ডলীর সদস্য- শেরীফা কাদের এমপি, এম এম নিয়াজ উদ্দিন, ড. মেহজেবুন নেসা টুম্পা, হেনা খান পন্নী, ভাইস-চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি, মোস্তফা আল মাহমুদ, তারেক এ আদেল, যুগ্ম মহাসচিব ইকবাল হোসেন তাপস, সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, সম্পাদকমন্ডলীর সদস্য মাখন সরকার, এম এ রাজ্জাক খান, ডা: মোস্তাফিজুর রহমান আকাশ, অ্যাডভোকেট সাকিব রহমান, মিজানুর রহমান মিরু, আহাদ ইউ চৌধুরী শাহীন, যুগ্ম দফতর সম্পাদক- মাহমুদ আলম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সারা শাওলিন দিশা।

জি এম কাদের বলেন, আমাদের প্রাণপ্রিয় নেতা জাতীয় পার্টির মহান প্রতিষ্ঠাতা, ৯ বছরের সফল রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিন। গত বছর ২০ মার্চ যথাযথ সম্মানের সাথে পল্লীবন্ধুর জন্মদিন পালন এবং পল্লীবন্ধু পদক-২০২১ দেয়ার জন্য আমরা প্রস্তুতি নিয়েছিলাম। কিন্তু করোনা মহামারীর কারণে সরকারি স্বাস্থ্যবিধি সম্বলিত নিষেধোজ্ঞার জন্য তখন সেটি সম্ভব হয়নি। সেকারণে আগামী রোববার, সন্ধ্যা সাড়ে ৬টায় হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে অনুষ্ঠানটি উদযাপনের আয়োজন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
 
 
স্বাধীন খবর ডটকম/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com