• আজ রাত ৪:৫৮, শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে জিলকদ, ১৪৪৫ হিজরি
  • shadinkhobor24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

মওদুদ আহমদকে হত্যার ঘটনা একদিন প্রমাণিত হবে : হাসনা মওদুদ

নিজস্ব প্রতিবেদক, স্বাধীন খবর ডটকম
প্রকাশের তারিখ: সোমবার, মার্চ ১৪, ২০২২ ৩:৩৪ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: সোমবার, মার্চ ১৪, ২০২২ ৩:৩৪ অপরাহ্ণ

 

সিনিয়র করেসপন্ডেন্ট
করোনা আক্রান্ত হয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের মৃত্যু হয়নি দাবি করে তার স্ত্রী হাসনা মওদুদ বলেছেন, ‘তাকে হত্যা করা হয়েছে। মওদুদ আহমদকে হত্যার ঘটনা একদিন প্রমাণিত হবে।’

সোমবার জাতীয় প্রেস ক্লাবে ব্যারিস্টার মওদুদ আহমদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় তিনি এ কথা বলেন। স্বাধীনতা ফোরাম নামের একটি সংগঠন এ সভার আয়োজন করে।

হাসনা মওদুদ বলেন, কোভিডে আক্রান্ত হয়ে মওদুদ আহমদ মারা গেছেন বলে যে কথা বলা হচ্ছে, এটা আমি ক্লিয়ার করতে এসেছি। তিনি কোভিডে আক্রান্ত হয়ে মারা যাননি। একদিন আপনাদের কাছে এই কথা আসবে ইনশাআল্লাহ। উনি সাহসী শক্তিশালী পুরুষ ছিলেন। মওদুদ আহমদকে কারা হত্যা করেছিল, তা একদিন প্রমাণ হবে।

তিনি আরও বলেন, আমি নোয়াখালী-৫ আসনের জনগণের পাশে থাকতে চাই।

মওদুদ আহমদের লেখা দুটি অপ্রকাশিত বই প্রকাশ করা হবে জানিয়ে তিনি বলেন, উনার ১৩টি বই প্রকাশ হয়েছে, দুটি অপ্রকাশিত। এগুলো উনি জীবিত অবস্থায় প্রকাশ করলে উনার সমস্যা হতো, তাই করা হয়নি।

বিরোধীদলীয় সাবেক চিফ হুইপ ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুকের সঞ্চালনায় এবং আয়োজক সংগঠনের সভাপতি আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহর সভাপতিত্বে স্মরণসভায় অন্যদের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি আনোয়ার উল্লাহ চৌধুরী, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কেন্দ্রীয় নেতা আব্দুস সালাম, আমানউল্লাহ আমান, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, শামীমুর রহমান শামীম, নিপুন রায় চৌধুরী, কৃষক দল নেতা জাহাঙ্গীর আলম প্রমুখ বক্তৃতা করেন।

Print Friendly, PDF & Email
 
 
স্বাধীন খবর ডটকম/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com