• আজ সকাল ৬:৪৭, শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • shadinkhobor24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

মহিলা দলের পক্ষ থেকে সুনামগঞ্জে আর্থিক সহায়তা প্রদান

নিজস্ব প্রতিবেদক, স্বাধীন খবর ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, জুলাই ১৬, ২০২২ ১২:২৫ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, জুলাই ১৬, ২০২২ ২:২৬ অপরাহ্ণ

 

সিনিয়র করেসপডেন্ট

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, “এই সরকার বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় বন্দি করে রেখেছে, যাতে তিনি জনগনের কাছে যেতে না পারেন। এই সরকারের প্রধানমন্ত্রী আকাশ পথে সিলেট ঘুরে গেছেন। যদি বন্যাকে উনার কাছে নেয়া যেত তাহলে মনে হয় উনার জন্য আরো ভালো হত। আমাদের দলের নেতাকর্মীরা প্রতিনিয়তই মানুষদের কাছে যাচ্ছেন, সহায়তা দিয়ে যাচ্ছেন।”


শনিবার (১৬ জুলাই) দুপুরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির উদ্যোগে সুনামগঞ্জের দোয়ারাবাজারে দুর্গত ৬শ‘ পরিবারকে আর্থিক সহায়তা প্রদানকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলার সুরমা ইউনিয়নের শরিফপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা বিএনপির সাবেক সভাপতি শাহজান মাস্টারের সভাপতিত্বে সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশীদ ও উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক জামাল উদ্দিনের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান, জাতীয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী, বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সহসভাপতি নাজমুন নাহার বেবী, বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক শাহানা আক্তার শানু প্রমুখ।

 

Print Friendly, PDF & Email
 
 
স্বাধীন খবর ডটকম/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com