• আজ সকাল ৬:৩২, মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জিলকদ, ১৪৪৫ হিজরি
  • shadinkhobor24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

মুক্তির জন্য সাধারণ মানুষ জাতীয় পার্টিকেই বিকল্প শক্তি মনে করে : জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক, স্বাধীন খবর ডটকম
প্রকাশের তারিখ: বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২২ ১১:৪৮ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২২ ১১:৪৮ পূর্বাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

মুক্তির জন্য সাধারণ মানুষ জাতীয় পার্টিকেই বিকল্প শক্তি মনে করে বলে মন্তব্য করেছেন দলের চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।

জাতীয় পার্টির চেয়ারম্যানের জিএম কাদেরের ৭৪তম জন্মদিন উপলক্ষে এ অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করেন দলীয় নেতাকর্মীরা। সকাল থেকেই দলীয় বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ফুলের শুভেচ্ছায় অভিভূত হন জিএম কাদের। সংগঠনের পাশাপাশি ব্যক্তিগতভাবেও অনেকে কেক, ফুল ও উপহার দেন প্রিয় নেতাকে। হাজারো নেতাকর্মীর ভালোবাসায় সিক্ত হন জিএম কাদের।

অনুষ্ঠানে গণমানুষের ভাগ্য উন্নয়নে আজীবন কাজ করে যাওয়ার অঙ্গীকার করে জিএম কাদের বলেন, ‘আজীবন গণমানুষের ভাগ্য উন্নয়ণে কাজ করে যাবো। বিশ্বের পরিবর্তিত রাজনৈতিক পরিস্থিতির ঢেউ আমাদের দেশেও লেগেছে। দেশের মানুষ রাজনীতি ও রাজনৈতিক সংস্কৃতির পরিবর্তন চায়। বর্তমান পরিস্থিতি থেকে মুক্তি পেতে দেশের মানুষ বিকল্প শক্তি হিসেবে জাপাকে চায়। মুক্তির জন্য দেশের মানুষ জাপাকেই বিকল্প শক্তি মনে করে। তাই দেশের মানুষের প্রত্যাশা পূরণে আজীবন সংগ্রাম করে যাবে।’

১৯৪৮ সালের ২৪ ফেব্রুয়ারি জন্মগ্রহণ করেন গোলাম মোহাম্মদ কাদের। তিনি সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ছোট ভাই। ২০১৯ সালের ৪ মে গোলাম মোহাম্মদ কাদেরকে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান নিয়োগ করেন হুসেইন মুহম্মদ এরশাদ। শারীরিক অসুস্থতায় এরশাদ জাতীয় পার্টি পরিচালনার দায়িত্ব দেন ছোট ভাইকে। ২০১৯ সালের ১৪ জুলাই তার মৃত্যুর পর থেকে জাতীয় পার্টির চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন জিএম কাদের।

১৯৯৬, ২০০৮ ও ২০১৮ সালে তিনবার লালমনিরহাট-৩ নির্বাচনী এলাকা থেকে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন জিএম কাদের। বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের মন্ত্রী ও বাণিজ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।

Print Friendly, PDF & Email
 
 
স্বাধীন খবর ডটকম/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com