• আজ দুপুর ২:০১, সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই রজব, ১৪৪৪ হিজরি
  • shadinkhobor24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

যশোরে প্রকাশ্যে ছুরিকাঘাত করে ডিপ্লোমা প্রকৌশলীকে হত্যা

নিজস্ব প্রতিবেদক, স্বাধীন খবর ডটকম
প্রকাশের তারিখ: বৃহস্পতিবার, ডিসেম্বর ২২, ২০২২ ৯:৩২ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বৃহস্পতিবার, ডিসেম্বর ২২, ২০২২ ৯:৩৩ অপরাহ্ণ

 

যশোর শহরে দিনদুপুরে প্রকাশ্যে ছুরিকাঘাত করে ইরফান ফারাজী (২৬) নামের এক ডিপ্লোমা প্রকৌশলীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার বিকেলে শহরের কারবালা ধোপাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ইরফান ফারাজী শহরের কারবালা ধোপাপাড়া এলাকার রফিকুল ইসলাম ফারাজীর ছেলে। তিনি খুলনা পলিটেকনিক ইনস্টিটিউট থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগে ডিপ্লোমা করে চাকরিপ্রত্যাশী ছিলেন। ইরফানের লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে কাল শুক্রবার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী কয়েকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, শহরের কারবালা ধোপাপাড়া এলাকায় নিজেদের মুদি দোকানে বসেছিলেন ইরফান। এ সময় ওই দোকানে পণ্য কিনতে আসেন কয়েকজন ব্যক্তি। তাঁরা পণ্য নিয়ে টাকা দেওয়ার সময় ইরফানের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। স্থানীয় লোকজন মুমূর্ষু অবস্থায় তাঁকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক বিচিত্র মল্লিক বলেন, হাসপাতালে আনার আগেই ওই যুবক মারা গিয়েছিলেন। বুকে ছুরিকাঘাত করায় অতিরিক্ত রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়।

ইরফানের ভাই ইউসুফ ফারাজী প্রথম আলোকে বলেন, ‘মুদি দোকানটি আমাদের পারিবারিক ব্যবসাপ্রতিষ্ঠান। আমি, ইনফার ও বাবা সবাই ওই দোকানে বসি। বিকেলে আমি টিউশনি করতে গেলে ইরফান একাই ছিল দোকানে। তখন কয়েকজন সন্ত্রাসী অতর্কিত দোকানে ঢুকে ইরফানের বুকে ছুরি মেরে চলে যায়। ইরফান ডিপ্লোমা পাস করে চাকরি খুঁজছিল।’

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, কারা, কী কারণে তাঁকে হত্যা করেছে এ মুহূর্তে বলা সম্ভব হচ্ছে না। হত্যার কারণ উদ্‌ঘাটন ও জড়িত ব্যক্তিদের আটকের চেষ্টা করছে পুলিশ। তিনি বলেন, লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে কাল স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে।

Print Friendly, PDF & Email
 
 
স্বাধীন খবর ডটকম/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com