• আজ রাত ৩:২৮, শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে জিলকদ, ১৪৪৫ হিজরি
  • shadinkhobor24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

রংপুর জেলা ও মহানগর, মানিকগঞ্জ এবং খাগড়াছড়ি জেলা জাসাসের চার কমিটি

নিজস্ব প্রতিবেদক, স্বাধীন খবর ডটকম
প্রকাশের তারিখ: সোমবার, মার্চ ২১, ২০২২ ২:৩৯ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: সোমবার, মার্চ ২১, ২০২২ ২:৩৯ অপরাহ্ণ

 

নিজস্ব প্রতিবেদক

রংপুর জেলা ও মহানগর, মানিকগঞ্জ এবং খাগড়াছড়ি জেলা শাখার জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার (২১ মার্চ) সংগঠনটি এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে। জাসাসের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক চিত্রনায়ক হেলাল খান ও সদস্য সচিব জাকির হোসেন রোকন এ কমিটি অনুমোদন করেন।

এতে বলা হয়, প্রতিটি জেলায় সাংগঠনিক টিম কর্মীসভা ও স্থানীয় পর্যায়ের নেতাদের সঙ্গে আলোচনার মাধ্যমে কমিটি গঠন করেছে। এরপর কেন্দ্রীয় কমিটির কাছে প্রস্তাবনা উপস্থাপন করলে ৪টি সাংগঠনিক জেলার কমিটি অনুমোদন করা হয়।

সাংগঠনিক জেলার কমিটিগুলো হলো-

মানিকগঞ্জ জেলা: মো. মোশাররফ হোসেন শিকদারকে আহ্বায়ক ও মো. শামীম বিশ্বাসকে সদস্য সচিব করে মানিকগঞ্জ জেলা শাখা জাসাসের ৪৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

রংপুর জেলা: মো. নুরুজ্জামান মানিক আহ্বায়ক ও শ্রী উৎপল চন্দ্র ভৌমিককে সদস্য সচিব করে রংপুর জেলা শাখা জাসাসের ৫১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

রংপুর মহানগর: মো. আমিনুল ইসলাম হারুনকে আহ্বায়ক ও রাশেদ রানা রাসুকে সদস্য সচিব করে রংপুর মহানগর শাখা জাসাসের ২৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

খাগড়াছড়ি জেলা: এম আর শাহীনকে সভাপতি ও মো. ফারুক মিয়াকে সাধারণ সম্পাদক এবং মাকসুদুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

Print Friendly, PDF & Email
 
 
স্বাধীন খবর ডটকম/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com