• আজ রাত ৪:৫৪, শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে জিলকদ, ১৪৪৫ হিজরি
  • shadinkhobor24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

সরকারের ফন্দি ফিকির ধরা পড়ে গেছে : এমরান সালেহ প্রিন্স

নিজস্ব প্রতিবেদক, স্বাধীন খবর ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, ফেব্রুয়ারি ২৭, ২০২২ ১:৩০ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, ফেব্রুয়ারি ২৭, ২০২২ ১:৩০ অপরাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

বিতর্কিত, অনুগত, সুবিধাভোগী ব্যাক্তিদের নিয়ে নির্বাচন কমিশন গঠন করায় নির্বাচন নিয়ে সরকারের ফন্দি ফিকির ধরা পড়ে গেছে বলে উল্লেখ করেছেন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স। তিনি বলেন, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীন ছাড়া স্বাধীন ভোটাধিকার প্রতিষ্ঠা হবে না। তিনি আরও বলেছেন, গ্রেফতার নির্যাতন করে আন্দোলন বন্ধ করা যাবেনা। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে আগামীকাল সোমবারের বিক্ষোভ সমাবেশ এর প্রস্তুতি লগ্নে ময়মনসিংহে গতরাতে মহানগর যুবদলের সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন শাকিলের গ্রেফতারের তীব্র প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, দমন নিপীড়ন চালিয়ে বেশিদিন ক্ষমতায় টিকে থাকা যাবে না। তিনি নেতাকর্মী সমর্থকদের প্রতি ভয়-ভীতি রক্তচক্ষু উপেক্ষা করে আগামীকাল সকালে ময়মনসিংহ মহানগর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে বিক্ষোভ সমাবেশ এবং আগামী বুধবার ড.খন্দকার মোশাররফ হোসেন এর নেতৃত্বে জেলা বিক্ষোভ সমাবেশে অংশ নেয়ার আহ্বান জানান।

আজ রবিবার এমরান সালেহ প্রিন্স ময়মনসিংহের হালুয়াঘাটে আন্দোলনের কর্মসূচি সফল করতে আয়োজিত যৌথসভায় এসব কথা বলেন। পরে তার নেতৃত্বে নেতাকর্মীরা হালুয়াঘাট বাজারে বিক্ষোভ সমাবেশের প্রচারপত্র বিতরণ করেন।

হালুয়াঘাট উপজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়কআসলাম মিয়া বাবুল এর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আবু হাসনাত বদরুল কবিরের পরিচালনার অনুষ্ঠিত যৌথ সভায় উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তব্য রাখেন বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, আব্দুল হামিদ, আলী আশরাফ, আব্দুল আজিজ খান, হোসনে আরা নীলু, রফিকুল ইসলাম, ইসহাক আলী মাস্টার, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সহ সভাপতি আবদুল আজিজ খান, যুগ্ম সম্পাদক আবদুল মালেক, উপজেলা কৃষক দলের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আবদুল হান্নান, ছাত্রদলের আহ্বায়ক নাইমুর আরেফিন পাপন, পৌর ছাত্র দলের সদস্য সচিব তাজবীর হোসেন অন্তর, উপজেলা শ্রমিক দলের সভাপতি আবদুল গণি, সাধারণ সম্পাদক মশিউজ্জামান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রুহুল আমিন খান, সদস্য সচিব আলিমুল ইসলাম আলিম, মৎস্যজীবী দলের আহ্বায়ক মোশাররফ হোসেন, জাসাস সভাপতি শফিকুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়াও তিনি ধোবাউড়া উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের যৌথ সভায় ভারচুয়ালি যোগ দিয়ে সকলকে বিক্ষোভ কর্মসুচি সফল করার আহবান জানান। ধোবাউড়া উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মফিজ উদ্দিনের সভাপতিত্বে যৌথসভায় বিএনপি নেতা অধ্যাপক আজহারুল ইসলাম কাজল, আনিসুর রহমান মানিক, মোয়াজ্জেম হোসেন খান লিটন, আবুল কাশেম ডলার প্রমুখ উপস্থিত ছিলেন।

ময়মনসিংহ শহরে প্রচারপত্র বিতরণ সৈয়দ এমরান সালেহ প্রিন্স এর নেতৃত্বে বিএনপি নেতাকর্মীরা ১১টি টিমে বিভক্ত হয়ে আজ দুপুর থেকে ময়মনসিংহ শহরের প্রতিটি ওয়ার্ডে, পাড়া, মহল্লায় দ্রব্যমূল্যের উর্দ্ধগতির প্রতিবাদে আহুত বিক্ষোভ সফল করতে প্রচারপত্র বিতরণ করেছেন।

রেলওয়ে চত্বরের পরিবর্তে নতুন বাজারে দলীয় কার্যালয়ের সামনে আগামী কালকের বিক্ষোভ আজ সন্ধ্যায় ময়মনসিংহ মহানগর বিএনপির ও অঙ্গ সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ৷ যৌথ সভায় মিলিত হয়ে সর্বশেষ পরিস্থিতি পর্যালোচনা করে চাহিদা মোতাবেক সমাবেশের স্থান বরাদ্দ না দেয়ায় ক্ষোভ প্রকাশ করে প্রশাসনের এহেন আচরণের নিন্দা জানানো হয়।

পরিবর্তিত পরিস্থিতিতে নতুন বাজারস্থ বিএনপি সংলগ্ন সড়কে বিক্ষোভ সমাবেশে করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। সভায় মহানগর যুবদলের সাধারণ সম্পাদক জোবায়েদ হোসেন শাকিল ও যুগ্ম সম্পাদক রাজিব আহমেদের গ্রেফতার করায় তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে তাদের মুক্তি দাবি করা হয়।

অধ্যাপক শফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
 
 
স্বাধীন খবর ডটকম/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com