• আজ রাত ৪:২২, শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে জিলকদ, ১৪৪৫ হিজরি
  • shadinkhobor24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

সরকার বিদায় না হওয়া পর্যন্ত সুষ্ঠু ভোট হবে না : জয়নাল আবেদীন

নিজস্ব প্রতিবেদক, স্বাধীন খবর ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, নভেম্বর ৫, ২০২২ ৫:১৭ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, নভেম্বর ৫, ২০২২ ৫:১৭ অপরাহ্ণ

 

বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নাল আবেদীন বলেছেন, আপনারা যেভাবে উপস্থিত হয়েছেন, আপনাদের মাধ্যমেই এই সরকারের পতন ঘটবে। এই সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়, এটা হচ্ছে নিশিরাতের সরকার। এই সরকার যতক্ষণ না বিদায় হবে, ততদিন সুষ্ঠু ভোট হবে না। তাই সবার দায়িত্ব হচ্ছে আন্দোলনে ঝাঁপিয়ে পড়া।

বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে (বেলস পার্ক) আজ শনিবার দুপুরে বিভাগীয় গণসমাবেশে তিনি এসব কথা বলেন। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

জয়নাল আবেদীন বলেন, অনেকেই বলেন, বেগম খালেদা জিয়াকে নাকি আবার সরকার জেলে নেবেন। তাকে কি কোনো আইনগত বৈধ জাজমেন্টে নিয়ে ছিলেন? একটা অবৈধ ফরমায়েসি জাজমেন্ট দিয়ে বেগম খালেদা জিয়াকে আটকে রেখেছেন।

খালেদা জিয়ার জাতীয় নির্বাচনে অংশ নেওয়া প্রসঙ্গে তিনি বলেন, শেখ হাসিনা, সরকার বাহাদুররা শুনে রাখেন, এরশাদের যখন পতন হয়েছে তার পরে শেখ হাসিনার বিরুদ্ধে ১৫টি মামলা হয়েছিল…।’

বরিশাল মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে সমাবেশে যোগ দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ড. মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, বেগম সেলিমা রহমান, বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর, মেজর (অব.) হাফিজ উদ্দিন আহম্মেদ, এয়ার ভাইস মার্শাল আলতাফ হোসেন চৌধুরী, আব্দুল আউয়াল মিন্টু, ডা. এজেড এম জাহিদ হোসেন, বিএনপির যুগ্ম মহাসচির মজিবুর রহমান সরোয়ার, অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, হাবীব উন নবী খান সোহেল, বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন, অ্যাডভোকেট মাসুদ আহম্মেদ তালুকদার, যুবদলের সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকুসহ অঙ্গ ও সহযোগী দলের নেতারা বক্তব্য দেন। এছাড়া বরিশাল বিভাগের বিভিন্ন জেলা ও স্থানীয় নেতারা বক্তব্য দেন।

গত ৮ অক্টোবর চট্টগ্রামে প্রথম গণসমাবেশ করে বিএনপি। এরপর ১৫ অক্টোবর ময়মনসিংহে, ২২ অক্টোবর খুলনায়, ২৯ অক্টোবর রংপুরে, আজ (৫ নভেম্বর) বরিশালে এরপর আগামী ১২ নভেম্বর ফরিদপুর, ১৯ নভেম্বর সিলেট, ২৬ নভেম্বর কুমিল্লা, ৩ ডিসেম্বর রাজশাহী এবং ঢাকায় ১০ ডিসেম্বর মহাসমাবেশের মধ্য দিয়ে টানা তৃতীয় দফার কর্মসূচি শেষ হবে।

Print Friendly, PDF & Email
 
 
স্বাধীন খবর ডটকম/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com