• আজ রাত ৯:৫৯, রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৫ই শাবান, ১৪৪৫ হিজরি
  • shadinkhobor24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

১৭নং ওয়ার্ড বিএনপির দ্বি বার্ষিক সম্মেলন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক, স্বাধীন খবর ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, নভেম্বর ৬, ২০২২ ৯:০৪ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, নভেম্বর ৬, ২০২২ ৯:০৪ অপরাহ্ণ

 

প্রেস বিজ্ঞপ্তি

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, জনগণ রাজপথে নামতে শুরু করেছে। এজন্য সরকার বিরোধী দলের মতকে দমানোর জন্য মামলা-হামলা, নির্যাতন করছে। দেশের সকল বিভাগীয় সমাবেশ বিনষ্ট করতে সরকার একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে, কিন্তু তাতেও সরকার কোন ফল পাচ্ছে না। আন্দোলন তীব্র থেকে আরো তীব্রতর হচ্ছে।

তিনি বলেন, আন্দোলন ছাড়া কোন বিকল্প নেই। সিলেট বিভাগীয় গণসমাবেশে কয়েক লক্ষাধিক নেতাকর্মী অংশগ্রহণ করবে। কোনো ভাবেই সরকার বাধা দিয়ে বিভাগীয় গণসমাবেশের জোয়ার রুখতে পারবে না। জন-সমুদ্রে রূপান্তর করতে বিএনপি প্রতিজ্ঞাবদ্ধ আছে।

পাশাপাশি তিনি ১৯ নভেম্বর সিলেট বিভাগীয় গণসমাবেশ সফল করতে ১৭নং ওয়ার্ড বিএনপির সহ সকল নেতাকর্মীকে মিছিল সহকারে উপস্থিত থাকার জন্য আহ্বান জানান।

তিনি (৬ নভেম্বর) রোববার রাতে নগরীর নয়াসড়ক মানিকপীর এলাকায় একটি কমিউনিটি সেন্টারে সিলেট মহানগর বিএনপির ১৭নং ওয়ার্ড এর দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

১৭নং ওয়ার্ড বিএনপির আহ্বায়ক নুরুল মোমিন চৌধুরীর খোকনের সভাপতিত্বে ও মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সৈয়দ সাফেক মাহবুব এর পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সহ-ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক। উদ্বোধকের বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী।

সম্মানিত অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির সাবেক সভাপতি নাসিম হোসাইন, সাবেক সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির ১ম যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির শাহীন, ফরহাদ চৌধুরী শামীম, রেজাউল হাসান কয়েস লোদী, এডভোকেট হাবিবুর রহমান, এমদাদ চৌধুরী, নজিবুর রহমান নজিব, ছালেহ আহমদ খসরু, সদস্য এডভোকেট আতিকুর রহমান সাবু।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আবুল কালাম।

Print Friendly, PDF & Email
 
 
স্বাধীন খবর ডটকম/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com